মাদক পাচারকালে আনসার-ভিডিপির সদস্যসহ আটক ২

ডেস্ক রিপোর্ট- মানিকগঞ্জে পুলিশের সাব-ইন্সপেক্টর (এসআই) পরিচয়ে ফেনসিডিল পাচারকালে আনসার ভিডিপির সদস্যসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রবিবার দুপুরে ঘিওর উপজেলার বানিয়াজুরী বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আকট করা হয়।

আটক ব্যক্তিরা হলেন, মো. আব্বাস আলী (৩৫), তিনি আনসার ভিডিপির সদস্য। অপরজন মমিনুর রহমান (৩৫)। তাদের বাড়ি ঝিনাইদাহ জেলার মহেশপুর এলাকায়।

ঘিওর থানার এসআই  মাহবুবুর রহমান জানান, রবিবার দুপুর ২টার দিকে চুয়াডাঙ্গা জেলার দর্শনা থেকে আনসার সদস্য আব্বাস আলী ও তার সহযোগী মমিনুর রহমান (পেশায় ট্রাক চালক) একটি মোটরসাইকেলে করে ঢাকা যাচ্ছিল। বানিয়াজুরী এলাকায় পৌঁছালে তাদের মোটরসাইকেলটি এক পথচারীকে ধাক্কা দেয়। এসময় স্থানীরা মোটরসাইকেলসহ তাদের দুইজনকে আটক করে। পরে বানিয়াজুরী বাসস্ট্যান্ট এলাকায় টহলরত পুলিশ এগিয়ে আসে। এসময় মোটরসাইকেল থেকে তরল পানির মতো পদার্থ পড়তে থাকলে পুলিশের সন্দেহ হয়। এসময় তাদের মধ্যে একজন দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ তার মোটরসাইকেলে তল্লাশি চালিয়ে সিটের ভেরতসহ বিভিন্ন জায়গা থেকে ৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।

আটকের পর আব্বাস আলী নামে এক মাদক ব্যবসায়ী প্রথমে নিজেকে পুলিশের সাব-ইন্সপেক্টর পরিচয় দেয়। পরে তার আসল পরিচয় পাওয়া যায় সে পুলিশ নয় আনসার ভিডিবির সদস্য। ঢাকার রাজারবাগ এলাকায় কর্মরত আছে। আরেক জন মমিনুর রহমান সে ট্রাক চালক।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আনসার ভিডিপির সদস্য আব্বাস আলী জানান, সে দুই মাস ধরে মাদক বেচাকেনার সঙ্গে সম্পৃক্ত। চুয়াডাঙ্গার দর্শনা থেকে ৮০ বোতল ফেনসিডিল নিয়ে ঢাকার গুলশানে বড় ভাই জাহিদের কাছে পৌঁছানোর কথা ছিল। 

পুলিশের ওই কর্মকর্তা জানান, আটককৃত দুইজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।